আত্রাইয়ে গনটিকা কার্যক্রম অনুষ্ঠিত

আত্রাইয়ে গনটিকা কার্যক্রম অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:

সারাদেশের ন্যায় উৎসবমুখর পরিবেশে নওগাঁর আত্রাইয়ে গনটিকা কার্যক্রম হয়। শনিবার সকালে ২৭ টি কেন্দ্রের মাধ্যমে ২২ হাজার মানুষকে টিকা প্রদানের লক্ষে কার্যক্রম শুরু করেন হাসপাতাল কর্তৃপক্ষ। কেন্দ্রগুলোতে টিকা কার্যক্রম পরিদর্শনে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: রোকসানা হ্যাপি, আত্রাই থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ।

সরেজমিনে কেন্দ্রগুলো ঘুরে দেখা যায়, উৎসবমুখর পরিবেশে সারিবদ্ধভাবে মানুষ টিকা গ্রহণ করছেন। সকাল থেকে প্রতিটা কেন্দ্রে উপচেপড়া মানুষের ঢল। প্রথম দিকে মেয়েদের লাইন বড় থাকলেও বেলা বাড়ার সাথে সাথে পুরুষদের লাইন বাড়তে থাকে। টিকাগ্রহিতারা শৃংখলা ও পরিবেশে শন্তুষ্টি প্রকাশ করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। তারা জানান, ভ্রান্ত ধারণার মধ্যেথেকে এতোদিন টিকা না নিয়ে ভুল করেছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক ইচ্ছা অনুযায়ী একটি মানুষও যেনো টিকা গ্রহণ থেকে বাদ না পরে সে লক্ষে কাজ করে যাচ্ছি। টিকাদান সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে ইতিপূর্বে আলোচনা সভা করে প্রতিটা কেন্দ্রে জনপ্রতিনিধি, পুলিশ, আনছার ভিডিপি, গ্রাম পুলিশ, স্কাউটস, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃতৃন্দের সমন্বয়ে স্বেচ্ছাসেবক টিম গঠন করি।

আপনি আরও পড়তে পারেন